সাংবাদিকদের সাথে নিপুণের অসদাচরণ

আপডেট: জুন ২২, ২০২৩
0

মাস কয়েক আগে এফডিসিতে সাংবাদিকদের এক প্রশ্নে ক্ষেপে গিয়ে তথ্য মন্ত্রণালয়ে অভিযোগ করার হুমকি দিয়েছিলেন চিত্রনায়িকা নিপুণ। এবার ফের সাংবাদিকদের সাথে অসদাচরণের অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। এ নিয়ে তিনি তোপের মুখে পড়েন। ১৯ জুন রাজধানীর ফিল্ম আর্কাইভে এক অনুষ্ঠানে চিত্রনায়িকা নিপুণকে কয়েকজন গণমাধ্যমকর্মী বিভিন্ন প্রশ্ন করেন।

এ সময় সাংবাদিকদের উদ্দেশে নিপুণ বলেন, ‘উনাদের মনে তো অনেক কুরকুরানি, ওটা একটু কমাই।’ সব অনুষ্ঠানে নিপুণ যান না কেন? একজনের এমন প্রশ্নে ক্ষেপে যান এ নায়িকা। তিনি বলেন, কে এই প্রশ্ন করেছেন? তারপর উত্তর দিতে গিয়ে বলেন, রোজিনা ম্যাডাম ও জয় চৌধুরীর সিনেমার দাওয়াত আমি পাইনি। কারণ ওরা ওই (জায়েদ খান) প্যানেলের। উনারা আমাকে পছন্দ করেন না। স্বাভাবিকভাবেই উনারা আমাকে দাওয়াত দেন না।

এরপর নিপুণ বিভিন্ন প্রশ্নের উত্তর দিতে থাকেন। ফ্রান্সের কানো উৎসবে যোগ দিতে না পারার বিষয়ে সরাসরি জায়েদ খানকে দায়ী করেন।

সাংবাদিকদের উদ্দেশে নিপুণ বলেন, জায়েদকে ফ্রান্সের ভিসা দেয় নাই- এ প্রশ্ন করেন না কেন? এটাও প্রশ্ন করেন- আমি উত্তর দেবো। জায়েদ খান বাংলাদেশকে ডুবাইছে। প্রধানমন্ত্রীর সাইন থাকার পরও শুধু জায়েদ থাকার ফলে আমাদের এমডি ভিসা পায়নি। এ দিকে নিপুণের মুখে ‘কুরকুরানি’ শব্দের সমালোচনা করে অনেকেই ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন।
জাতীয় ফিল্ম আর্কাইভের মিলনায়তনে সোহেল রানার ছেলে মাশরুর পারভেজ নির্মিত ‘গোয়িং হোম’ সিনেমার মুক্তি উপলক্ষে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। অনুষ্ঠানে নিপুণ আমন্ত্রিত ছিলেন।